বাংলা নিউজ পোর্টাল থিম
বিনোদন

বলিউডে আসছেন ক্যাটরিনার বোন ইসাবেলা!

ইসাবেলা কাইফ বলিউড তারকা ক্যাটরিনা কাইফের ছোট বোন। আর আয়ুশ শর্মা সালমান খানের বোনজামাই। অন্যদিকে সালমান খান আর ক্যাটরিনা কাইফের সম্পর্ক শুধুই ‘ঘনিষ্ট বন্ধুত্ব’। আর নতুন খবর হলো ইসাবেলা কাইফ আর আয়ুশ শর্মা জুটি বাঁধবেন বড় পর্দায়। অর্থাৎ স্বপ্ন পূরণ হচ্ছে ইসাবেলা কাইফের।

ইসাবেলা কাইফ

২৮ বছর বয়সী এই তরুণীকে এর আগে দেখা যায়নি বড় পর্দায়। সালমানের বোন অর্পিতার ব্যবসায়ী স্বামী আয়ুশ শর্মাকে অবশ্য বড় পর্দায় দেখা গেছে ২০১৮ সালে, সালমান খান প্রযোজিত ‘লাভযাত্রী’ ছবিতে। তবে ইসাবেলার জন্য এটাই প্রথম। আর আয়ুশের জন্য দ্বিতীয়। ছবিটির নাম দেওয়া হয়েছে ‘কথা’। ছবিটি ভারতীয় সেনাবাহিনীর কিছু সত্যি ঘটনা অবলম্বনে নির্মিত হবে। পরিচালনা করবেন করন ললিত বুতানি।

ডেকান ক্রনিকলে প্রকাশিত এক পরিচালক নিজেই বিষয়টি নিশ্চিত করে বলেছেন, ‘আয়ুশ শর্মা ও ইসাবেলা কাইফকে ‘কথা’ ছবির নৌকায় তুলতে পেরে আমরা সবাই খুবই আনন্দিত। অনেকেই জানে না যে কথা মিয়ানমার সীমান্তবর্তী ভারতের একটি প্রত্যন্ত গ্রাম। এই ছবির গল্প একেবারেই অন্য রকম, কিন্তু বাস্তব। ইসাবেলা আর আয়ুশ এই ছবির জন্য একদম ঠিকঠাক।’

ইসাবেলা কাইফ ও আয়ুশ শর্মাকে দেখা যাবে ‘কথা’ ছবিতে।

একজন আর্মির চরিত্রে অভিনয় করা সহজ কথা নয়। সে জন্য কঠোর পরিশ্রম করতে হচ্ছে আয়ুশ শর্মাকে। সে রকম শারীরিক কাঠামো বানাতে প্রতিদিন জিমে ঘাম ঝরাচ্ছেন তিনি। আর ইসাবেলা নিউইয়র্কের ফিল্ম ইনস্টিটিউশনে অভিনয়ের ওপর চার বছর প্রশিক্ষণ নিয়েছেন। তাঁর স্বপ্নই ছিল বোনের মতো বলিউড তারকা হওয়ার। তাই আটঘাট বেঁধেই বলিউডের রাস্তায় পা রেখেছেন তিনি। কিন্তু প্রথমেই হোঁচট খেতে হয়েছে তাঁকে।

কথা ছিল, বলিউডের কোরিওগ্রাফার ও নির্দেশক রেমো ডি’সুজা প্রযোজিত ‘টাইম টু ড্যান্স’ ছবি দিয়ে বলিউড ক্যারিয়ার শুরু করতে চলেছিলেন ইজাবেলা কাইফ। বিপরীতে ছিল সুরজ পাঞ্চোলি। এই ছবি দিয়েই পরিচালনার হাতেখড়ি হতে চলেছিল স্টেনলি ডি’কোস্টারের। এখানে ইসাবেলার চরিত্র একজন বলরুম ড্যান্সারের। ইজাবেলা ও সুরজকে নিয়ে লন্ডনে ছবির বেশ কিছু দৃশ্যের শুটিংও হয়েছে। কিন্তু ছবির প্রযোজকেরা নাকি পরিচালকের কাজে মোটেও খুশি নন।

কথা ছিল, তিন মাসের মধ্যে ছবিটি তৈরি হয়ে নামবে মুক্তির মিছিলে। কিন্তু পরিচালক পূর্বনির্ধারিত সময়মতো কাজ এগোতে পারেননি। ফলে এই ছবি আর আলোর মুখ দেখবে কি না, তা নিয়েই শুরু হয়েছে সংশয়। এর আগে ‘লাভ যাত্রী’ ছবিতেও ইসাবেলার অভিষেক হওয়ার কথা ছিল। সেই সব ‘কথা ছিল’কে পেছনে ফেলে এবার সামনে আগাচ্ছেন ইসাবেলা কাইফ।

এ সম্পর্কিত আরও সংবাদ

‘স্ক্রিনশট’ এ জুটিবদ্ধ অপূর্ব, সাবিলা নূর

milon rahman

সন্দেহ-গুজব নিয়ে টেলিছবি

milon rahman

এবারের ঈদে মিশু সাব্বিরের ‘ভাই আছে না’

milon rahman

চঞ্চল ও সিয়ামকে নিয়ে সেলিম

newsbrighth65%

আবদুল জলিল ও খাদিজা থেকে অনন্ত-বর্ষা

newsbrighth65%

Call Now