বাংলা নিউজ পোর্টাল থিম
রাজনীতি

খালেদা জিয়ার সঙ্গে দেখা করলেন পুত্রবধূ সিথি

খালেদা জিয়া ও সিথি। ছবি: সংগৃহীত

বঙ্গবন্ধু শেখ মুজিব বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে চিকিৎসাধীন বিএনপির চেয়ারপারসন কারাবন্দী খালেদা জিয়ার সঙ্গে দেখা করেছেন তার ছোট ছেলে প্রয়াত আরাফাত রহমান কোকোর স্ত্রী শর্মিলা রহমান সিথি। এসময় খালেদা জিয়ার স্বজনরাও তার সঙ্গে ছিলেন।

মঙ্গলবার বিকালে বিএসএমএমইউর ৬২১ নম্বর কেবিনে খালেদা জিয়ার ৫ আত্মীয় তার সঙ্গে দেখা করেন। তারা প্রায় এক ঘণ্টা সেখানে ছিলেন। তবে হাসপাতাল থেকে বেরিয়ে কেউই গণমাধ্যমের সঙ্গে কথা বলতে রাজি হননি।

খালেদা জিয়ার ছোট ছেলে প্রয়াত আরাফাত রহমান কোকোর স্ত্রী শর্মিলা রহমান সিথি শনিবার লন্ডন থেকে দেশে এসেছেন। গতকাল তিনি শাশুড়ির সঙ্গে দেখা করেন। খালেদা জিয়ার ছোট ভাইয়ের স্ত্রী কানিজ ফাতেমা, ভাতিজা অভিক এস্কান্দার, নাতনি জাহিয়া রহমান ও রাইসা ইসলাম হাসপাতালে গিয়ে খালেদা জিয়ার সঙ্গে দেখা করেন।

সিথি ঢাকায় এসে সরাসরি খালেদা জিয়ার গুলশানের বাসভবন ফিরোজায় যান। সেখানেই তিনি অবস্থান করবেন।

বিএনপির একটি সূত্র জানায়, এবার দেশেই ঈদ করবেন সিথি। তিনি ঈদের দিন শাশুড়ির সঙ্গে দেখা করবেন। পাশাপাশি স্বজনদের সঙ্গে যোগাযোগ করবেন।

শর্মিলা রহমান সিথি ১৫ দিন দেশে থাকবেন। এ সময়ে তিনি দলীয় কোনো কর্মসূচিতে অংশগ্রহণ কিংবা দলের গুরুত্বপূর্ণ কোনো নেতার সঙ্গে দেখা করবেন না।

২০১৫ সালের ২৪ জানুয়ারি মালয়েশিয়ায় হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান আরাফাত রহমান কোকো। কোকোর মৃত্যুর পর স্ত্রী শর্মিলা রহমান দুই সন্তানকে নিয়ে মালয়েশিয়া থেকে লন্ডনে চলে যান। এখন তারা সেখানেই বসবাস করছেন।

এ সম্পর্কিত আরও সংবাদ

ডেঙ্গু নিয়ন্ত্রণে জাতীয় ঐক্য চান বিএনপি নেতা নোমান

newsbrighth65%

মানুষের অধিকার নিয়ে সংগ্রাম করবে জাতীয় পার্টি: জিএম কাদের

newsbrighth65%

ছাত্রদলের কাউন্সিল ঈদের পর

newsbrighth65%

জরুরি অবস্থা বিএনপির দরকার: কাদের

newsbrighth65%

বাস্তবতা হল ডেঙ্গু নিয়ন্ত্রণে আসেনি : ওবায়দুল কাদের

newsbrighth65%

Call Now